স্বপ্ন আঁকে
- মোঃ শাফিকুল ইসলাম রিপন ১৭-০৫-২০২৪

অবুঝ পাখির কষ্ট দেখে
বুকটা খাঁ খাঁ করে
ইচ্ছে করে আদর করি
হৃদয়টা দেই ভরে ।
ঐই শিশুরা কারখানাতে
নিত্য করে কাজ,
শরীর ভেজে গায়ের ঘামে
সকাল – দুপুর – সাজ ।
অনেক শিশু আবার দেখি
ফুল্ল হাসি মুখে,
কোর্মা পোলাও খেয়ে তারা
বেড়ায় মহা সুখে ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।